প্রশাসন বিভাগ

ক্রয়, পরিবহন, ভূসম্পত্তি, সড়কনিরাপত্তা, নিরাপত্তা, লজিস্টিক, সেন্ট্রাল স্টোর, টেলিযোগাযোগ এবং ট্রাভেল ম্যানেজমেন্ট অ্যান্ড প্রোটোকল-এই নয়টি ইউনিট নিয়ে প্রশাসন বিভাগ গঠিত। এসব ইউনিট ব্র্যাকের কর্মসূচি ও বাণিজ্য উদ্যোগসমূহের উত্তম পরিচালন এবং সফল বাস্তবায়ন নিশ্চিতকরণে দায়িত্বপালন করে। এই বিভাগ পণ্য ও সেবাক্রয়, নিরাপদ পরিবহন এবং সড়ক নিরাপত্তাবিষয়ে সচেতনতা বৃদ্ধি, কর্মীদের নিরাপত্তা বিধান, সম্পদের ব্যবস্থাপনা এবং কাজের প্রয়োজনে বিদেশগমনের ক্ষেত্রে কর্মীদের ভিসা সংক্রান্ত কাজে সহায়তা করে থাকে। ব্র্যাক আন্তর্জাতিক কর্মসূচির নিরাপত্তা ব্যবস্থাপনা এবং ক্রয়সংক্রান্ত কর্মকান্ডেও এই বিভাগ সহায়তা জুগিয়ে থাকে। এই বিভাগ একটি গাড়িচালনা প্রশিক্ষণ স্কুল পরিচালনার মাধ্যমে পেশাদার চালক, চালক প্রশিক্ষক ও শিক্ষানবিশদের প্রশিক্ষণ প্রদানের ব্যবস্থা করে।

আমাদের কর্মস্থল

                

ব্র্যাক কুইজ

কোনটি দারিদ্র্য দূরীকরনের ক্ষেত্রে সবচেয়ে বেশি কার্যকরী?

বিকল্প যোগাযোগ পন্থা